Select Page
_B7A8410

নিউট্রিচার্জ অলপ্রো

Rs. 1,000.00

একটি নিরপেক্ষ স্বাদের উদ্ভিদ-ভিত্তিক প্রোটিন সম্পূরক যা খাবারে প্রোটিনের পরিমান বাড়াতে যে কোনও খাবারের সাথে মিশ্রিত করা যেতে পারে। এতে আইসোলেটেড সয়াপ্রোটিন রয়েছে যা সর্বোত্তম এবং বিশুদ্ধ মানের সয়াবিন থেকে তৈরী , কুমড়োর বীজ – যা ভিটামিন এবং খনিজ সমৃদ্ধ এবং প্রদাহরোধী এবং জিএমও -মুক্ত আয়রন ও আরজিনিন সমৃদ্ধ হলুদ মটর থেকে প্রাপ্ত মটরপ্রোটিন আইসোলেট । এটিতে ফ্রূক্টো -অলিগোস্যাকারাইডও রয়েছে, যা হজমের স্বাস্থ্যের জন্য প্রাকৃতিক প্রিবায়োটিক ফাইবার । যারা পেটফোলা এবংগ্যাস হওয়াকে এড়িয়ে খাবারের প্রোটিন কন্টেন্ট বাড়াতে চান তাদের জন্য একটি আদর্শ সম্পূরক।

Nutricharge Strawberry ProDiet (Doy Pack)

নিউট্রিচার্জ পণ্য কেবলমাত্র আরসিএম এর মাধ্যমে বিক্রি হয় ।

পণ্যের বিবরণ

নিউট্রিচার্জ অলপ্রো (ALLPRO) হল একটি 100% ভেগান, মাল্টি-সোর্স প্ল্যান্ট-ভিত্তিক প্রোটিন সাপ্লিমেন্ট যাতে সোয়াপ্রোটিন আইসোলেট, কুমড়োর বীজ এবং মটরপ্রোটিন আইসোলেট আছে । এর প্রতি পরিবেশনায় 84% প্রোটিন এবং 2% প্রাকৃতিক প্রিবায়োটিক ডায়েটারি ফাইবার থাকে।
এটি পেশী তৈরি এবং মেরামত করে, দীর্ঘস্থায়ি শক্তি প্রদান করে, আপনাকে দীর্ঘ সময়ের জন্য পেট ভরা রাখে, স্ট্যামিনা বাড়ায়, বাচ্চাদের বৃদ্ধি ও বিকাশে সাহায্য করে, বার্ধক্যজনিত পেশী সংরক্ষণ করে, হজম ও হৃদপিণ্ডের স্বাস্থ্যের উন্নতি করে, ওজন নিয়ন্ত্রণে সহায়তা করে এবং চুল, ত্বক এবং নখ রক্ষা করতে সহায়তা করে । কোনও কৃত্রিম রঙ এবংগন্ধ নেই, কোনও সংযোজন, ফিলার এবং প্রিজারভেটিভ নেই, কোনও ট্রান্স-ফ্যাট নেই, কোনও কোলেস্টেরল নেই, কোনও পরিশোধিত চিনি বা প্রিজারভেটিভ এই পণ্যে যোগ করা হয় না। এটি দুগ্ধজাত খাবার এবং গ্লূটেন ফ্রি।

কারা সেবন করতে পারে : 12 বছরের বেশি বয়সী শিশু, প্রাপ্তবয়স্ক, গর্ভবতী মহিলা, স্তন্যদানকারী মা এবং বয়স্ক লোকেরা

ব্যবহারবিধি :
যেহেতু এটি স্বাদে নিরপেক্ষ, তাই এটি যে কোনও কিছুর সাথে ভালভাবে মিশ্রিত করা যেতে পারে। আপনি এটি স্মুদি, চিয়াপুডিং, পরাঠা, কফি, ডাল, তরকারি, মিষ্টিখাবার এবং নিউট্রিচার্জ প্রোডায়েট শেক এর সাথে মিশিয়ে দিতে পারেন।

প্যাকের আকার : 200 গ্রাম

সর্বোচ্চ মূল্য : 1000/- টাকা

পর্যালোচনা

এখন পর্যন্ত কোন রিভিউ পাওয়া যায়নি।

Be the first to review “নিউট্রিচার্জ অলপ্রো”

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।