Select Page
nutricharge-S5-product

নিউট্রিচার্জ S5

Rs. 550.00

কালো জিরে: প্রথাগত  সুরক্ষায় কালোজিরের ব্যবহার প্রায় ২০০০ বছরের পুরোনো। এর এন্টিঅক্সিডেন্ট, প্রদাহ উপশমকারী এবং রোগ প্রতিরোধ বৃদ্ধির ক্ষমতা থাকার কারণে বিভিন্ন হৃদরোগ, স্নায়ু রোগ, চর্মরোগ, জনন সমস্যা, শ্বাসযন্ত্র, হাড়ের ও পরিপাকের সমস্যা নিরাময়ে সাহায্য করে। এটি খারাপ কোলেস্টেরল, ট্রাইগ্লিসারাইড, উচ্চ রক্তচাপ ও মধুমেহ রোগ নিয়ন্ত্রণে রাখে। নবী মহম্মদ উল্লেখ করেছেন যে, এটি 'মৃত্যু ছাড়া সর্ব রোগ উপশমকারক'।

তুলসি ব্লেণ্ড: চার প্রকার তুলসির এক অনন্য মিশ্রণ। এর ঔষধি গুণের জন্য একে 'ঔষধির রানী' আখ্যা দেওয়া হয়েছে। এটির এন্টি অক্সিডেন্ট ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী  উপাদান রয়েছে – ত্বকের স্বাস্থ্য ফেরাতে এবং জ্বর, সর্দি, কাশী প্রতিরোধ করতে এটি উপকারী। এর তেল ব্যাক্টেরিয়া ঘটিত সংক্রমন এলার্জি, জ্বর, ব্যাথা এবং চাপ কমাতে সাহায্য করে।

নিম: শোধক হিসাবে পরিচিত নিম রক্ত এবং শরীর দূষনমুক্ত করে। এটি যকৃতকে পুনরুজ্জীবিত করে এবং এর কার্যপ্রণালী স্বাভাবিক করে তোলে। নিয়মিত নিম সেবন করলে যকৃতে জমে থাকা দূষিত পদার্থ দূর হয়। নিমের মধ্যে মধুমেহ উপশমকারী উপাদান রয়েছে এবং এটি রক্তে বিভিন্ন কোলেস্টেরল এবং শর্করার পরিমান নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। নিম ত্বকের পুনরুজ্জীবনেও সাহায্য করে।

এলোভেরার নির্যাস শরীরকে দূষন্মুক্ত করে, বিভিন্ন ভিটামিন এবং খনিজ পদার্থ থাকার কারণে এর বিভিন্ন স্বাস্থ্য উপযোগিতা রয়েছে। এর বার্ধক্য প্রতিরোধী গুণাবলী রয়েছে এবং এটি ত্বককে স্বাস্থ্যকর, উজ্জ্বল এবং নবীন রাখতে ব্যবহৃত হয়। এটি কোষ্ঠকাঠিন্য উপশম করে এবং পরিপাকতন্ত্রকে পরিষ্কার করে।

পুদিনা বা মিণ্ট একটি সুগন্ধী উদ্ভিদ এবং এটি পাকস্থলীর বিশেষ সমস্যাসমূহ যেমন বদহজম, অম্ল ও বায়ু সমস্যা দূর করে।
Nutricharge S5

কেবলমাত্র RCMএর মাধ্যমে নিউট্রিচার্জ প্রোডাক্ট বিক্রি করা হয়।

প্র’ডাক্টৰ বর্ণনা

নিউট্রিচার্জ S5 একটি 100 ভাগ নিরামিষ নরম ক্যাপসুল যার মধ্যে 200 মিলিগ্রাম নাইজেলা স্যাটিভা (কালোজিরের তেল), 150 মিলিগ্রাম অসিমাম (তুলসি) মিশ্রণ, 100 মিলিগ্রাম এজডাইরাক্টা ইন্ডিকা (নিম) নির্যাস, 25 মিলিগ্রাম এলো বার্বাডেন্সিস (এলোভেরা) নির্যাস, 10 মিলিগ্রাম মেন্থাস পিকাদা (পুদিনা)।

নিউট্রিচার্জ S5 খুব সহজ এবং সুবিধাজনক ভাবে সেবন করা যায়।

নিউট্রিচার্জ এস5 ক্রেতার সুবিধাজনক 30 ক্যাপসুল (2স্ট্রিপ x 15) প্যাকেটে উপলব্ধ।

কারা সেবন করতে পারেন?
18 বছরের ওপর বয়স্ক ব্যাক্তি

ডোজ: নিউট্রিচার্জ এস 5 এর একটি ক্যাপসুল প্রতিদিন একটি করে খাবার পরে সেবন করা উচিত। প্রতিদিন একই সময়ে সেবনে উপকার পাবেন।

এমআরপি: 550/- টাকা 30টি  ক্যাপসূলের জন্য।

পর্যালোচনা

এতিয়ালৈকে কোনো পৰ্যালোচনা নাইঃ

প্রথম পর্যালচনা কৰক, উত্তৰ বাতিল কৰক। “নিউট্রিচার্জ S5”

Your email address will not be published. Required fields are marked *